হেলেনার বিষয়ে যা বললেন আলোচিত ​সেফুদা

হেলেনার বিষয়ে যা বললেন আলোচিত ​সেফুদা

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীরের বিষয়ে মুখ খুলেছেন অস্ট্রিয়া প্রবাসী আলোচিত সেফাত উল্লাহ ওরফে সেফুদা।

শুক্রবার (৩০ জুলাই) র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন জানিয়েছিলেন, অস্ট্রিয়া প্রবাসী সেফুদার সঙ্গে হেলেনা জাহাঙ্গীরের নিয়মিত যোগাযোগ এবং লেনদেন ছিল।

এ বিষয়ে শনিবার (৩১ জুলাই) সেফুদা বলেন, র‍্যাব বলেছে আমি নাকি হেলেনা জাহাঙ্গীরের কাছ থেকে টাকা-পয়সা নিই কিংবা সে নাকি আমাকে টাকা-পয়সা দেয়। এরকম কী কী জানি বলেছে।হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে আমার টাকা-পয়সার লেনদেন নেই। সম্পদের লেনদেন নেই। হৃদয়ের লেনদেন আছে। হেলেনা জাহাঙ্গীর লাস্ট কালকেও আমাকে বলেছে, আই লাভ ইউ। আমি বলেছি লাভ ইউ টু। কারণ লাভ ইজ পাওয়ার। আপনারা জানেন ভালোবাসা আমার আদর্শ।

এসময় লাভ ইজ পাওয়ার লেখা সম্বলিত এবং তার ছবি সংযুক্ত টি-শার্ট দেখিয়ে বলেন, হাজার হাজার লোক এই টি-শার্ট কিনছে। আই লাভ হেলেনা জাহাঙ্গীর। হোয়াই নট, হোয়াই আই সুড নট লাভ হেলেনা জাহাঙ্গীর?’ এরপর অবশ্য তিনি বলেন, হু ইজ হেলেনা জাহাঙ্গীর? আই ডোন্ট নো, আই ডোন্ট নিড টু নো।

এর পরই তিনি আবারো বলেন, অনলাইনে গত প্রায় তিন বছরের কম সময় ধরে আমি তাকে চিনি। মানে আমাকে সে আবিষ্কার করেছে।হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতারের সময় চেহারায় কোনো অনুতাপ ছিল না। অনুতাপ থাকবে কেন? তিনি কঠোর পরিশ্রমী একজন শিল্প-উদ্যোক্তা। নিজের পরিশ্রমের ফসল আজ তার কোটি কোটি টাকা, অনেকগুলো শিল্প, অনেক বাড়ি-গাড়ির মালিক। তিনি সমাজের ওপর স্তরের মানুষ। টাকা-পয়সা না থাকলে তার কোনো দাম নেই।

নিজেকে অনেক ধনী দাবি করে সেফুদা বলেন, যারা সম্পদকে সম্মান করে, টাকাকে সম্মান করে, তারা অশিক্ষিত-বর্বর-মূর্খ। ওদের জন্যই পৃথিবীতে অশান্তি, পৃথিবীটা নরকের মতো হয়ে যায়।