টাঙ্গাইলের মধুপুরে বিপুল ভোটে বিজয়ী নব-নির্বাচিত মেয়র সিদ্দিক হোসেন খানের সংবর্ধনা

টাঙ্গাইলের মধুপুরে বিপুল ভোটে বিজয়ী নব-নির্বাচিত মেয়র সিদ্দিক হোসেন খানের সংবর্ধনা

আঃ হামিদ মধুপুর( টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে তৃতীয় ধাপে পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব সিদ্দিক হোসেন খান বিপুল ভোটের ব্যবধানে মেয়র পদে নির্বাচিত হওয়ায় মধুপুর থানাপাড়া বাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
 বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ ইদ্রিস আলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র  মধুপুর পৌরবাসীর অহংকার পৌর  আওয়ামীলীগ ও বনিক সমিতির সভাপতি আলহাজ্ব সিদ্দিক হোসেন খান। 
 অনুষ্ঠানের প্রথমেই নব-নির্বাচিত পৌর মেয়রের হাতে ফুলের তৈরি নৌকা তুলে দেন উক্ত অনুষ্ঠানের সভাপতি হাজী মোঃ ইদ্রিস আলী। এরপর পর্ষায়ক্রমে  ফুলের মালা ও তোরা তুলে দেন বিভিন্ন পেশাজীবির গণ্যমান্য ব্যক্তিবর্গ। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল হান্নান ইস্পাহানী, শাহজাহান আলী সাজু, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জুলহাস উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ওসমান গনি সহ পৌর ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ছাত্রলীগ, যুবলীগ, সুশীল সমাজ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
সংক্ষিপ্ত বক্তব্যে নব-নির্বাচিত মেয়র বলেন- দলবল নির্বিশেষে সবাইকে সঙ্গে নিয়ে মধুপুর পৌরসভাকে একটি  আধুনিক যুগোপযোগী পৌরসভায় পরিনত করবো। তিনি আরও বলেন মধুপুর পৌরবাসি আমাকে ভালোবেসে যে ভাবে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করেছেন সেই ভালবাসার ঋণ আমি কোনদিন ভুলে যাবো না । পৌরসভার অসমাপ্ত রাস্তাঘাট,ব্রীজ, কালভার্ট নির্মাণ করে পৌরবাসীর চলাচলের সুবিধা সহ পৌর শহরের প্রতিটি রাস্তায় ল্যাম্পপোস্ট লাগিয়ে আলোকিত করবো যাতে চুরি ডাকাতি বা ছিনতাইকারী অপরাধ করে পার না পায়। তিনি মধুপুর পৌরসভাকে পৌর শহর হিসেবে গড়ে তুলতে সকলের  সার্বিক সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠান শেষে পৌরসভার সার্বিক সাফল্যের লক্ষ্যে দোয়া ও মোনাজাত করা হয়।