কচুয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে পুষ্পস্তবক অর্পণ

কচুয়া প্রতিনিধিঃ

কচুয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে পুষ্পস্তবক অর্পণ
ছবি: সংগৃহীত

কচুয়া:

মহান ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উপলক্ষে জাপান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের পক্ষে তার ব্যক্তিগত সহকারী জামাল হোসেন ও রুবেল পাটওয়ারী ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

কচুয়া কেন্দ্রীয় শহীদ মিনারে আজ রাত ১২টা ১ মিনিটে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

এ সময় অমর একুশের কালজয়ী গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ বাজানো হয়। ফুল দেওয়া শেষে তারা কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন। এবার জাপানে থাকার কারণে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান মিনারে সশরীরে আসেননি। 

ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বলেন, অমর একুশের চেতনা আজ দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বের বিভিন্ন ভাষাভাষী মানুষের নিজস্ব ভাষা ও সংস্কৃতি রক্ষায় অনুপ্রেরণা যোগাচ্ছে। ‘আসুন সকল ভেদাভেদ ভুলে একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে আমরা ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করি এবং গণতান্ত্রিক মূল্যবোধকে সমুন্নত রাখি। সবাই মিলে একটি অসাম্প্রদায়িক, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলি। প্রতিষ্ঠা করি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা। মহান শহিদ দিবস এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলা ভাষাভাষীসহ বিশ্বের সকল ভাষা ও সংস্কৃতির জনগণকে আন্তরিক শুভেচ্ছা জানান। আত্মদানকারী সকল শহিদের পবিত্র স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের রুহের মাগফিরাত কামনা করেন।